সাজঘর বিউটি পার্লার এন্ড কসমেটিক্স

  • Home
  • Bangladesh
  • Chittagong
  • সাজঘর বিউটি পার্লার এন্ড কসমেটিক্স

সাজঘর বিউটি পার্লার এন্ড কসমেটিক্স সাজঘর বিউটি পার্লার।
সাজ সজ্জা, রূপ চর

29/06/2022
23/07/2020

“জীবনের পরিবর্তনগুলোর বিরুদ্ধে রুখে না দাঁড়িয়ে বরং আত্মসমর্পণ করুন। জীবনকে আপনার বিরুদ্ধে না রেখে বরং আপনার সঙ্গী করে নিন। “আমার জীবনটা পুরো উল্টে যাবে” মনে করে দুশ্চিন্তা করতে যাবেন না। আপনি কেমন করে জানেন সেই উল্টানো জীবন এই সোজা অবস্থাটির চেয়ে ভালো হবে না”।

23/07/2020

“লোকের ছলচাতুরি আর প্রতারণা নিয়ে উদ্বিগ্ন হয়ো না। কিছু লোক যদি তোমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এবং তোমাকে কষ্ট দিতে চায়, তবে আল্লাহও তো তাদের জন্য কৌশল করছেন। যারা ফাঁদ পাতে তারা তাদের নিজেদের পাতা ফাঁদেই পড়ে যায়। কোন খারাপ কাজই শাস্তিবিহীন থাকে না, কোন ভালো কাজই পুরষ্কার ছাড়া যায় না। ন্যায়বিচারের উপরে বিশ্বাস রাখো এবং বাকিটা ছেড়ে দাও”

23/07/2020

“যখন সবাই কিছু একটা হতে চাইছে, তখন তুমি বরং কিছুই হতে যেয়ো না। শূণ্যতার সীমানায় নিজেকে মেলে দাও। মানুষের উচিত একটা পাত্রের মতন হওয়া। একটি পাত্রের মধ্যকার শূণ্যতা যেমন তাকে ধরে রাখে, তেমনি একজন মানুষকে ধরে থাকে তার নিজের কিছুই না হয়ে থাকার সচেতনতা”।

23/07/2020

"অতীত"আমাদের মনে ঘন কুয়াশার মত। আর "ভবিষ্যৎ" সম্পূর্ণ একটা স্বপ্ন। আমরা ভবিষ্যত কেমন হবে তা ধারণাই করতে পারি না, যেমন পারিনা অতীতকে বদলে দিতে।

23/07/2020

“পৃথিবীটা সুউচ্চ পর্বতের মতন, এখানে প্রতিধ্বনি নির্ভর করে তোমার উপরেই। তুমি যদি ভালো কিছুর জন্য চিৎকার করো, পৃথিবীও তোমাকে তেমন প্রতিদান দিবে। তুমি যদি খারাপ কথা বলে চিৎকার দাও, সে তোমাকে তেমনই ফেরত দিবে। কেউ যদি তোমার সম্পর্কে খারাপ কিছু বলে, তাদের সম্পর্কে ভালো কথা বলো। পৃথিবীকে বদলে দিতে তোমার হৃদয়কে বদলে দাও”।

22/07/2020

জীবনে তোমার যা-ই হোক না কেন, কখনো হতাশ হয়ে পড়ো না। এমনকি সবগুলো দরজাও যদি বন্ধ হয়ে যায়, একটি গোপন পথ তুমি খুঁজে পাবে যার হদিস কেউ জানেনা। তুমি হয়ত এখনো দেখতে পাচ্ছ না, কিন্তু এই পথের শেষে জান্নাতের অনেকগুলো বাগান আছে। কৃতজ্ঞ হও! তুমি যা চাও তা পাওয়ার পর শুকরিয়া করা তো সহজ, বরং যা চাইছ তা পাওয়ার আগেই শুকরিয়া করো”
শামস তাবরিজি রহঃ

যিলহজ্জ মাসের আমলঃ হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) কর্তৃক বর্ণিত আছেঃএক যুবকের অভ্যাস ছিল, যিলহজ্জ মাসের চাঁদ দেখা গেলেই সে রো...
22/07/2020

যিলহজ্জ মাসের আমলঃ
হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) কর্তৃক বর্ণিত আছেঃ
এক যুবকের অভ্যাস ছিল, যিলহজ্জ মাসের চাঁদ দেখা গেলেই সে রোযা রাখা শুরু করিত। রাসূলে পাক (সাঃ) যুবকের এই ঘটনা জানিতে পারিয়া একদা ডাকিয়া জিজ্ঞাসা করিলেন, হে যুবক! এই দিনগুলোতে তোমার রোযা রাখার কারন কি? সে আরজ করিল, ইয়া রাসূলাল্লাহ! আমার পিতা-মাতা আপনার উপর কোরবান হউক-এই দিনগুলো পবিত্র হজ্জের প্রতীক এবং হজ্জ আদায়ের মোবারক সময়-হজ্জ আদায়কারীগণের সাথে আমিও নেক আমলে শরীক হই, এই আশায় যে, তাহাদের সাথে আমার দু'আও আল্লাহতায়ালা কবুল করিয়া নিবেন। অতঃপর রাসূলে করীম (সাঃ) এরশাদ করিলেন, তোমার এক একটি রোযার বিনিময়ে একশত গোলাম আযাদ করার, একশত উট আল্লাহর রাস্তায় দান করার এবং জেহাদের সাজ সামানে ভরপুর একশত ঘোড়া দেওয়ার ছওয়াব রহিয়াছে, তন্মধ্যে ৮ই যিলহজ্জ (ইয়াওমত-তারবিয়া) এর রোযার বিনিময়ে এক হাজার গোলাম আযাদ করার, এক হাজার উট দান করার এবং সাজ সামানাসহ জিহাদের জন্য এক হাজার ঘোড়া দান করার সমতুল্য ছওয়াব রহিয়াছে, আবার ৯ই যিলহজ্জ (ইয়াওমুল-আরাফা) এর রোযার বিনিময়ে দুই হাজার গোলাম আযাদ করার, দুই হাজার উট দান করার ও জিহাদের সাজ সামানাসহ দুই হাজার ঘোড়া দান করার ছওয়াব রহিয়াছে।
চন্দ্র মাসের শেষ মাস যিলহজ্জ মাস। পবিত্র হজ্ব ও কোরবানীর কারনে এই মাসের গুরুত্ব অপরিসীম। আল্লাহ বলেন, (ওয়াল ফাজর, ওয়া লায়ালিন আশর) "ফজরের শপথ! দশরাত্রির শপথ।" মুফাসসিরগন বলেন, দশরাত বলতে আল্লাহ সুবনাহু ওয়া তায়ালা যিলহজ্জের দশরাত্রিকে বুঝিয়েছেন। নবীজি ﷺ এরশাদ করেন, 'যিলহজ্জ মাসের প্রথম দশদিনের আমল অন্যান্য দিনের আমলের তুলমায় উত্তম। সাহাবিরা আরজ করলেন, জিহাদ থেকেও উত্তম? নবীজি ﷺ এরশাদ করলেন,হ্যা, জিহাদ থেকেও। তবে সে ব্যক্তির থেকে নয় যে নিজের জান ও মালের ঝুঁকি নিয়েও জিহাদ করে কিছুই নিয়ে ফিরে আসেনা অর্থাৎ শাহাদাত বরণ করে।' (সহিহ বোখারী)

এ মাসের বিশেষ আমল-

১. দিনে রোযা পালন ও রাতে তাহাজ্জুদঃ
নবীজি ﷺ এরশাদ করেন, 'যিলহজ্জ মাসের প্রথম দশদিনের ইবাদতের চেয়ে আল্লাহর কাছে অন্য কোন ইবাদত অতি প্রিয় নয়। এ দিন গুলোতে রোযা রাখলে পুরো বছর রোযা রাখার সমান সওয়াব পাওয়া যায় এবং রাতগুলোতে তাহাজ্জুদ আদায় করলে লাইলাতুল কদরে তাহাজ্জুদ আদায় করার সওয়াব পাওয়া যায়।' (জামে আত তিরমিজি)। উল্লেখ্য যে, এখানে যিলহজ্জের প্রথম দশদিন রোযা রাখা বলতে প্রথম নয়দিন উদ্যেশ্য। কেননা, যিলহজ্জের দশ তারিখ কোরবানী দিন। সেদিন রোযা রাখা হারাম।

২. আরাফার দিনে রোজাঃ
জিলহজ্জের ৯ তারিখ হল আরাফার দিন। এ দিনে নফল রোজা রাখা বিশেষ সুন্নত আমল। তবে আরাফায় উপস্থিত হাজীদের জন্য এই রোজা প্রযোজ্য নয়। নবীজি ﷺ এরশাদ করেন, ‘আরাফার দিনের রোজার ব্যাপারে আমি আশাবাদী যে আল্লাহ তায়ালা তার (রোজাদারের) বিগত এক বছরের ও সামনের এক বছরের গুনাহ মাফ করে দিবেন। (সহিহ মুসলিম)

৩. তাকবির পাঠঃ
আল্লাহ বলেন, 'তোমরা নির্দিষ্ট কয়েকদিন বেশী করে আল্লাহর যিকির কর।' (সুরা বাকারা, আয়াতঃ ২০৩)। অত্র আয়াতের নির্দিষ্ট দিন বলতে যিলহজ্জের ৯ থেকে ১৩ তারিখ উদ্যেশ্য। এদিন গুলোকে আইয়্যামে তাশরিক বলা হয়। যিলহজ্জের ৯ তারিখ ফজর হতে যিলহজ্জের ১৩ তারিখ আসর পর্যন্ত প্রতি ওয়াক্তের ফরজ নামাজের পড় নিম্নোক্ত তাকবিরটি পাঠ করতে হবে এবং পাঠ করতে ভুলে গেলে যখন স্মরণ হবে তখনই পাঠ করে নিবে।

তাকবীরঃ আল্লাহ আকবার,আল্লাহু আকবার, লাইলাহা ইল্লাল্লাহু ওয়াল্লাহু আকবার,আল্লাহু আকবার,ওয়া লিল্লাহিল হামদ। অর্থাৎঃ আল্লাহ মহান, আল্লাহ মহান, আল্লাহ ছাড়া কোন মাবুদ নেই, আল্লাহ মহান, আল্লাহ মহান এবং সকল প্রসংশা তার জন্যই।

এছাড়াও দান-সদকাহ, কোরআন তিলাওয়াত, বেশি বেশি দুরুদ শরীফ পাঠ, বিভিন্ন তাসবিহ পাঠসহ অন্যান্য নফল এবাদত-বন্দেগীর মাধ্যমে যিলহজ্জের প্রথম দশদিন অতিবাহিত করা অতিব উত্তম কাজ।

বড়পীর আব্দুল কাদের জিলানী (রহ.) বলেন, যে ব্যক্তি যিলহজ্জের প্রথম দশদিনকে সম্মান করবে আল্লাহ তাকে দশটি বস্তু দান করবেন। ১. হায়াতের বরকত ২. সম্পদে বরকত ৩. পরিবার পরিজনের হেফাজত ৪. গুনাহের কাফফারা ৫. নেক আমল বৃদ্ধি ৬. মৃত্যুকালীন সাকারাত সহজ ৭. অন্ধকারে আলো ৮. মীজানে নেকির পাল্লা ভারী ৯. দোযখ থেকে নাজাত ১০. জান্নাতে উঁচু মর্যাদা লাভ। (গুনিয়াতুত তালেবীন)

20/07/2020

সূরা আল ফাতিহা
بِسْمِ اللَّهِ الرَّحْمٰنِ الرَّحِيمِ
الْحَمْدُ لِلَّهِ رَبِّ الْعٰلَمِينَ الرَّحْمٰنِ الرَّحِيمِ
مٰلِكِ يَوْمِ الدِّينِ إِيَّاكَ نَعْبُدُ وَإِيَّاكَ نَسْتَعِينُ اهْدِنَا الصِّرٰطَ الْمُسْتَقِيمَ صِرٰطَ الَّذِينَ أَنْعَمْتَ عَلَيْهِمْ غَيْرِ الْمَغْضُوبِ عَلَيْهِمْ وَلَا الضَّآلِّينَ
পরম করুণাময় অতি দয়ালু আল্লাহর নামে।
সমস্ত প্রশংসা আল্লাহর জন্য, যিনি সৃষ্টিকুলের রব। দয়াময়, পরম দয়ালু, পরম করুণাময়, অতি দয়ালু। বিচার দিবসের মালিক। আমরা আপনারই ইবাদাত করি এবং আপনারই নিকট আমরা সাহায্য চাই। আমাদেরকে সরল পথ দেখান। সরল পথের হিদায়াত দিন। তাদের পথ, যাদের উপর আপনি অনুগ্রহ করেছেন। যাদেরকে নিয়ামত দিয়েছেন।যাদের উপর (আপনার) ক্রোধ আপতিত হয়নি এবং যারা পথভ্রষ্টও নয়। আমীন।

বিসমিল্লাহির রাহমানির রাহিম... আসসালামু আলাইকুম,আল্লাহর দরবারে অনেক শুকরিয়া।বিশ্ব বিখ্যাত নাম করা সব বিরিয়ানী নিয়ে আম...
05/07/2020

বিসমিল্লাহির রাহমানির রাহিম...
আসসালামু আলাইকুম,
আল্লাহর দরবারে অনেক শুকরিয়া।
বিশ্ব বিখ্যাত নাম করা সব বিরিয়ানী নিয়ে আমাদের এই যাত্রা শুরু করেছি। হাইদ্রবাদি, কাচ্চি, চিকেন টিক্কা দম বিরিয়ানী, আখনী বিরিয়ানী, বিফ বিরিয়ানী, চিকেন বিরিয়ানী,
পোলাও বিরিয়ানী ও আরো অনেক মজাদার, স্বাস্থ্য সম্মত খাবার নিয়ে আমাদের এই আয়োজন।
আমি আশা করি, আমাদের তৈরী বিরিয়ানী আপনাদের অনেক পছন্দ হবে, ইনশাআল্লাহ।
আমাদের পেজ প্রচার ও শেয়ার করুন। আত্মীয় স্বজন ও বন্ধুদের কে টেগ করুন।
সবার সু-স্বাস্থ্য ও সুন্দর জীবন কামনা ও দুআ করি। ধন্যবাদ।
Äär Räzzäku
শাহিদ আলম
01876-624847

Address

Chittagong
4000

Opening Hours

Monday 12:00 - 22:00
Tuesday 12:00 - 22:00
Wednesday 12:00 - 22:00
Thursday 12:00 - 22:00
Saturday 12:00 - 22:00
Sunday 12:00 - 22:00

Telephone

+8801876624847

Website

Alerts

Be the first to know and let us send you an email when সাজঘর বিউটি পার্লার এন্ড কসমেটিক্স posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to সাজঘর বিউটি পার্লার এন্ড কসমেটিক্স:

Share

Category